কাশ্মীরে ঘুরতে গেলে হোটেল ভাড়া ও খাবার ফ্রি

কী ভাবছেন?কাশ্মীর যেতে অনেক খরচ?ঝুকি-ঝামেলা অনেক বেশি? তবে বাস্তবতা বলছে ভূ-স্বর্গ বেড়াতে যাবেন, একটু ঝুকি -ঝামেলা তো পোহাতেই হবে। তবে অনাকাঙ্ক্ষিত সমস্যা এড়িয়ে স্বাচ্ছন্দ্যে আপনার কাশ্মীর ভ্রমণ নিশ্চিত হলে আপনি প্রশান্তি পাবেন ।কেননা আপনি যখন জানতে পারবেন কাশ্মীরে ঘুরতে গেলে হোটেল ভাড়া ও খাবার ফ্রি!

জানা যায় , ভারতীয় একটি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে কান্ট্রিসাইড ট্যুর অ্যান্ড ট্রাভেলস নামে একটি ফেসবুক পেজে সম্প্রতি পোস্ট দেওয়া হয়। এতে কাইজার নামের একটি হোটেলের কর্তৃপক্ষ পর্যটকদের কাশ্মীরে ঘুরতে যাওয়ার আবেদন জানিয়েছে। ওই পোস্টে বলা হয়, যতদিন পর্যন্ত কাশ্মীরে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে না ততদিন পর্যটকদের বিনামূল্যে হোটেলের ঘর দেবে কাইজার হোটেল কর্তৃপক্ষ।সেই সঙ্গে খাবারের ব্যবস্থাও করবে তাঁরা।

উল্লেখ্য,দুই সপ্তাহ ধরে কাশ্মীর সীমান্তের নিয়ন্ত্রণরেখা বরাবর ভারত পাকিস্তান উত্তেজনা ক্রমশ বাড়ছে। সীমান্তে দু’দেশের সেনাদের মধ্যে মাঝে মাঝেই চলছে গোলাগুলি। তিন দিন ধরে জম্মু ও কাশ্মিরের কুপওয়ারা জেলায় সন্ত্রাসবিরোধী অভিযান চালাচ্ছে ভারতীয় সেনাবাহিনী। এসবের প্রভাবে গত কয়েক সপ্তাহে প্রবল ধাক্কা খেয়েছে কাশ্মীরের পর্যটনে। ফলে সমস্যায় পড়েছেন কাশ্মীরের হোটেল মালিকেরা। এজন্য অভিনব উপায় খুঁজলেন তারা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে কান্ট্রিসাইড ট্যুর অ্যান্ড ট্রাভেলস নামে একটি ফেসবুক পেজে সম্প্রতি একটি পোস্ট দেওয়া হয়। এতে কাইজার নামের একটি হোটেলের কর্তৃপক্ষ পর্যটকদের কাশ্মীরে ঘুরতে যাওয়ার আবেদন জানিয়েছে।

ওই পোস্টে বলা হয়, যতদিন পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে না ততদিন পর্যটকদের বিনামূল্যে হোটেলের ঘর দেবে কাইজার হোটেল কর্তৃপক্ষ। সেই সঙ্গে খাবারের ব্যবস্থাও তারা করবে।

Share:

Leave a Comment

Shares
error: Content is protected !! --vromonkari.com