জল ও জংগলের কাব্য ভ্রমণে গ্রুপের অভাবে যেতে পারছেন না

বেশ অনেকদিন ধরে রিসোর্টটায় যেতে চাচ্ছি। কিন্তু জল ও জংগলের কাব্য কর্তৃপক্ষ দশ জনের কমে বুকিং নেয় না। আর আমরা আছি 4জন। তাই এই পোস্টটা দেওয়া।
১. আগামী ৫ সেপ্টেম্বর, বৃহস্পতিবার আমরা যাচ্ছি ইন শা আল্লাহ। সকাল সকাল গিয়ে সন্ধ্যার দিকে ফিরে আসব। weekend এ একটু ভিড় থাকতে পারে বলে working day বেছে নেওয়া।#ট্যুর ডিটেইলঃ
পরিবেশঃরিসোর্টটি গাজীপুর জেলাস্থ টংগীর পুবাইলে 90 বিঘা জমির ওপর করা হয়েছে। এখানে প্রকৃতিকে অবিকৃত রেখে বাঁশ ও পাটখড়ির বেড়া,ছনের ছাউনি আর দিগন্ত বিস্তৃত জলরাশি, নৌকা নিয়ে এক পরিচ্ছন্ন গ্রামীণ পরিবেশ সৃষ্টি করা হয়েছে।

খাবারঃজল ও জংগলের কাব্য রিসোর্টে সাধারনত দেশি খাবার ও পিঠা পরিবেশন করা হয়। খাবারের তালিকায় রয়েছে ভাত, পোলাও, মুরগির মাংস, চালতা দিয়ে ডাল, তেতুল দিয়ে কচুমুখী, রুই মাছ, আলু ভর্তা, ডাল ভর্তা,গুড়া মাছ ইত্যাদি। সকালের নাস্তায় গুড়, চিতই পিঠা,লুচি,মাংস,ভাজি,চা, মুড়ি পরিবেশন করা হয়। ওরা নিজেদের চাষ করা শাক সবজি,ধান,বিলের মাছ রান্না করে পরিবেশন করে।

-রিসোর্ট খরচঃ সকালের নাস্তা, দুপুরের খাবার, বিকেলের স্ন্যাকস সহ জনপ্রতি 2000/- তবে বাচ্চা/ড্রাইভার/এসিস্ট্যান্ট এর জন্য 1000/-

-যাতায়াত খরচঃসকাল 7টায় মহাখালী বাসস্ট্যান্ডে সবাই রিপোর্ট করব।ওখান থেকে বাসে।পরে পুবাইল এসে রিক্সা বা অটোরিকশা নিয়ে রিসোর্টে পৌঁছাব।
মহাখালী থেকে রিসোর্ট ভাড়া বাবদঃ200/-

২.এমন যদি আমার মত কেউ থাকেন যারা গ্রুপের অভাবে যেতে পারছেন না, বা কোন গ্রুপ যদি ইতিমধ্যে ওখানে যাওয়ার প্ল্যান করে থাকেন বা কেউ জানেন যে তার পরিচিত গ্রুপ যাচ্ছে, kindly একটু জানাবেন তাহলে আমরা join করতে পারব।
৩. groups of couple/ group of friends/ family যেকোন গ্রুপে আমাদের কোন সমস্যা নেই। সবার দৃষ্টি আকর্ষণ করছি।
৪.যেহেতু, সময় নেই আর তেমন আজকের মধ্যে response করতে হবে।
৫.বিভিন্ন গ্রুপ থেকে সংগৃহীত রিসোর্টের কিছু ছবি add করে দিলাম।
Source: Farha Rezwan Khan < Bangladesh Travel Group (BTG)

Share:

Leave a Comment