Lac Monteynard এর ইউনিক সৌন্দর্য পুরা বিশ্বে

Lac Monteynard,যাকে কি না পুরা বিশ্বের ইউনিক সৌন্দর্য বলা হয়। তবে সারা বিশ্বের ট্রেবেলারদের থেকে শুধুমাত্র ইউরোপের ট্র্যাভেলাররা ই এইখানে বেশি আসে। এশিয়ান কিংবা অন্য দেশের ট্র্যাভেলার এইখানে না আসার কারন হল দুইটা।প্রথমত, যাতায়াতের অসুবিধা এবং দ্বিতীয়ত পায়ে দল চলা। তবে এই দুটুকে ওভারকাম করতে পারলে ইউরোপ টুর সারাজীবনের জন্যই ইউনিক হয়ে থাকবে। প্যারিস, সুইজারল্যান্ড কিংবা ইটালি থেকে আপনি ট্রেইনর এইখানে আসতে পারবেন এবং এর জন্য সবকিছু মিলিয়ে আপনাকে গুনতে হবে ১৫০-২০০ ইউরো।এছাড়াও রয়েছে লেক এর পাড়ে ক্যাম্পিং এর সুবিধা. আর সার্ফিং এর সুবিধা।
রোড: Paris/ Switzerland/ Italy > Grenoble > Lac Moytanard.
কি কি দেখবেন: Windsurfing , kitesurfing, two Himalayas bridge, ship traveling and swimming in the lac.
Save environment, save যাকে কি না পুরা বিশ্বের ইউনিক সৌন্দর্য বলা হয়। তবে সারা বিশ্বের ট্রেবেলারদের থেকে শুধুমাত্র ইউরোপের ট্র্যাভেলাররা ই এইখানে বেশি আসে। এশিয়ান কিংবা অন্য দেশের ট্র্যাভেলার এইখানে না আসার কারন হল দুইটা।প্রথমত, যাতায়াতের অসুবিধা এবং দ্বিতীয়ত পায়ে দল চলা। তবে এই দুটুকে ওভারকাম করতে পারলে ইউরোপ টুর সারাজীবনের জন্যই ইউনিক হয়ে থাকবে। প্যারিস, সুইজারল্যান্ড কিংবা ইটালি থেকে আপনি ট্রেইনর এইখানে আসতে পারবেন এবং এর জন্য সবকিছু মিলিয়ে আপনাকে গুনতে হবে ১৫০-২০০ ইউরো।এছাড়াও রয়েছে লেক এর পাড়ে ক্যাম্পিং এর সুবিধা।
রোড: Paris/ Switzerland/ Italy > Grenoble > Lac Monteynard.
কি কি দেখবেন: Windsurfing , kitesurfing, two Himalayas bridge, ship traveling and swimming in the lac.

Less than one hour drive from Grenoble, at the entrance of Trièves, come and take a nature bath! Immerse yourself into another world, dive into the adventure between sky and water.Monteynard lake is a paradise for windsurfing and kitesurfing, but not only. Hikers, mountain bikers, fishers, meditatives, young and old alike. New and unique in Europe :
Two Himalayan bridges, open all year long, will allow you to span the Drac and Ebron rivers. More than 12,5 km (20 miles) of forest itinerary will make you cross the lake from shore to shore. Get your fill of thrill.
Save environment, save world .

Source: Sajib AbdullahTravelers of Bangladesh (ToB)

Share:

Leave a Comment

Shares